রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৩১ অপরাহ্ন

যুবলীগ নেতার মামলায় সাক্ষ্য না দেওয়ায় শ্বাসরোধে হত্যা

যুবলীগ নেতার মামলায় সাক্ষ্য না দেওয়ায় শ্বাসরোধে হত্যা

স্বদেশ ডেস্ক:

যুবলীগ নেতার মামলায় সাক্ষ্য না দেওয়ায় এক টাইলস মিস্ত্রিকে লক্ষীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জের চরশাহী ইউনিয়ন থেকে তুলে নিয়ে নোয়াখালীর বেগমগঞ্জে মারধর ও শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বুধবার রাত ১১টার দিকে নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার সীমান্তবর্তী ছয়ানী ইউনিয়নের আমিরপুর গ্রামের একটি ধান ক্ষেত থেকে বেগমগঞ্জ থানার পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে।

নিহত রাসেল আমিন (৪৮) লক্ষীপুর জেলার সদর উপজেলার চরশাহী ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের পূর্ব সৈয়দপুর গ্রামের নজম উদ্দিন পাটোয়ারি বাড়ির তছির আহমেদর ছেলে। বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশীদ চৌধুরী এসব তথ্য জানিয়েছেন।

ওসি হারুনুর রশীদ জানান, চন্দ্রগঞ্জ উপজেলার চরশাহী ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক রিয়াজ বর্তমানে দুটি মামলায় জেলে রয়েছে। তার একটি মামলায় সাক্ষী ছিলেন নিহত রাসেল। রিয়াজ খারাপ প্রকৃতির লোক হওয়ায় রাসেল ওই মামলায় সাক্ষ্য দেননি। গতকাল বুধবার সন্ধ্যার দিকে লক্ষীপুর সদর উপজেলার চরশাহী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের জাফরপুর এলাকার তায়ের মার্কেট সংলগ্ন কালার পোল ব্রিজে দাঁড়িয়ে ছিলেন রাসেল। এ সময় এলাকার শান্ত নামে এক যুবক ও তার সহযোগীরা তাকে ব্রিজের উপর থেকে ধরে নিয়ে মারধর করে শ্বাসরোধ করে হত্যা করে। পরে মরদেহ লক্ষীপুর-নোয়াখালীর সীমান্তবর্তী নোয়াখালীর বেগমগঞ্জের ছয়ানি ইউনিয়নের একটি ধান ক্ষেতে ফেলে দেয়।

ওসি আরও জানান, দুদিন আগে লক্ষীপুর কারাগার থেকে জামিনে বেরিয়ে আসেন শান্ত। তিনি চরশাহী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের কালা মিয়া ব্যাপারী বাড়ির আব্দুল মোতালেত প্রকাশ কালা মিয়ার ছেলে। রিয়াজের মামলায় সাক্ষ্য না দেওয়ার জের ধরে এ হত্যাকাণ্ডটি ঘটান শান্ত।

নিহতের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে বলেও জানান ওসি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877